ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

বইমেলা থেকে বাসায় ফেরা হলো না মিতুর

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৭  
আপডেট :
 ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৪:২৩

বইমেলা থেকে বাসায় ফেরা হলো না মিতুর

রাজধানীর দোয়েল চত্বরে শিশু একাডেমির সামনের রাস্তায় একটি নারিকেল গাছ ভেঙে পড়ে রিকশা আরোহী এক তরুণীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশু ও নারীসহ আরো ৭ জন আহত হয়েছে।

শুক্রবার রাত ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের নাম মিতু ঘোষ (২২)। আহতরা হলেন- তার হবু স্বামী ধনঞ্জয় (৩০), খুরশিদ আলম (৬০) তার স্ত্রী সেলিনা আলম (৪০), তাদের বড় মেয়ে শেহরিন আলম (২০) ও ছোট মেয়ে সাজরিন আলম (৮), আবুজর গিফারী কলেজ এর বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র মহসিন খান (২১), এবং অজ্ঞাতনামা এক মহিলা (৪০)।

আহত সেলিনা আলমের ভাই হৃদয় জানান, খুরশিদ আলম স্ত্রী এবং দুই মেয়েকে নিয়ে শাহবাগ বই মেলায় এসেছিলেন। সেখান থেকে রাতে সিএনজি যোগে মগবাজার বাজার রেলগেট এলাকায় বাসায় ফিরছিলেন। পথে দোয়েল চত্ত্বর পার হলে শিশু একাডেমির ভিতরের একটি নারকেল গাছ ভেঙে তাদের সিএনজিসহ বেশ কিছু গাড়ির উপর পড়ে। এতে তারা আহত হয়।

আহত ধনঞ্জয় জানান, মিতুর সাথে তার এনগেইজমেন্ট হয়েছে। তারা দুজনে মিলে বইমেলায় এসেছিলেন। সেখান থেকে রিকশা যোগে তাদের বাসা সূত্রাপুর থানার পাশে ফিরছিলেন। পথে এই দুর্ঘটনার শিকার হন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত ৭ জনকে জরুরি বিভাগে চিকিৎসা। দেওয়া হয়েছে। এদের মধ্যে অজ্ঞাতনামা ওই নারীর অবস্থা সঙ্কটাপন্ন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত