ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৫

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৩

জমি সংক্রান্ত বিরোধের জেরে সংঘর্ষ, আহত ৫

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধর জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয়রা রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। আহতরা হলেন, সাইফুদ্দিন মাঝি আশিক, হানিফা বেগম (৩০), খলিলুর রহমান (৪০), সুমন মাঝি (২০), রহিমা বেগম।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের মাঝি বাড়িতে শুক্রবার দুপুরে সাইফুদ্দিন মাঝি ও অলি উল্যা

মাঝির সাথে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শহিদ মাঝি, অলি উল্যা মাঝি, ইলিয়াছ, ফিরোজ সহ ৬/৭ জন সাইফুদ্দিন মাঝির উপর দেশীয় অস্র নিয়ে হামলা চালায়। খবর পেয়ে তার ছেলে খলিলুর রহমান, ছেলের স্ত্রী হানিফা, সুমন, রহিমা এগিয়ে আসলে তাদেরকেও প্রতিপক্ষরা পিটিয়ে আহত করেন। তাদের মাথা, মুখমন্ডল, শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুদ্দিন মাঝি জানান, প্রতিপক্ষরা আমাদের একই বাড়ির লোক হয়। তারা হঠাৎ করে আমাদের উপরে আক্রমন করে ঘর-দরজা ভাংচুর করে। আমার মাথা ফাটিয়ে দেয়। আমার আত্মীয় স্বজনদেরও পিটিয়ে আহত করে। আমরা প্রশাসনের কাছে ন্যায় বিচার কামনা করছি।

প্রতিপক্ষ ইলিয়াছ মাঝির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, জমি নিয়ে বিরোধ আছে ঠিকই। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আমাদের উপর হামলা করলে আমরাও পাল্টা হামলা চালাই। ওদের হামলা আমাদের ৩ জন আহত হয়। তাদের আমরা লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসা করি।

এ বিষয়ে জানতে চাইলে হাজিমারা ফাঁড়িথানার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন বলেন, এ ব্যাপারে আমাদের কাছে কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পঠিত