ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

কেন্দুয়ায় ভাই-ভাতিজাদের হামলায় কৃষক খুন

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪

কেন্দুয়ায় ভাই-ভাতিজাদের হামলায় কৃষক খুন

জমিতে সেচের পানি দেওয়াকে কেন্দ্র করে আপন ভাই ও ভাতিজাদের হামলায় ফজলুর রহমান (৫৮) নামে এক কৃষক নিহত হয়েছেন। শনিবার দুপুরে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বেলাটী গ্রামে এ ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হন ফজলুর রহমানের ছেলে আব্দুর রাজ্জাক। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশ জানায়, শ্যালো মেশিনের মাধ্যমে বোরো জমিতে সেচের পানি দেওয়া নিয়ে গতকাল শুক্রবার বেলাটী গ্রামের কৃষক ফজলুর রহমানের সাথে তার আপন ছোট ভাই আতিউর রহমানের কথা কাটাকাটির একপর্যায়ে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে শনিবার দুপুরে আতিউর রহমান তার ছেলেদের ও ভাতিজাদের নিয়ে বড় ভাই ফজলুর রহমানের ওপর হামলা করে।

এসময় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন ফজলুর রহমান ও ছেলে আব্দুর রাজ্জাক। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ফজলুর রহমানের মৃত্যু হয়।

হতাহতের খবর নিশ্চিত করে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. রফিকুল ইসলাম মহুয়ামেইলকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত