ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে মামলা প্রত্যাহার না করায় বাদীকে মারপিট

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩০

রায়পুরে মামলা প্রত্যাহার না করায় বাদীকে মারপিট

লক্ষ্মীপুরের রায়পুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মো. আলী জিন্নাহ নামে এক আইনজীবীর সহকারীকে মারধরের অভিযোগ উঠেছে। আদালতে দায়ের করা মামলা তুলে নিতে আসামি নাঈম হোসেন বুধবার রাতে উপজেলার চরকাচিয়া গ্রামে সিএনজি স্ট্যান্ডে এ ঘটনা ঘটায়।

বৃহস্পতিবার দুপুরে জিন্নাহ স্থানীয় সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। অভিযুক্ত নাঈম উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের ইদ্রিছ আলী মাঝির ছেলে।

অভিযোগে জানা যায়, নাঈম হোসেনসহ তার লোকজন লক্ষ্মীপুর জজ আদালতের আইনজীবীর সহকারী জিন্নাহর স্ত্রী পারভিন আক্তারের কেনা জমি দখলে নিতে পাঁয়তারা করে আসছে। তাদের কাছে একলাখ টাকা চাঁদা দাবি করা হয়। এ ঘটনা নিয়ে আদালতে দুটি মামলা চলছে।

এদিকে দাবি করা টাকা না দেয়ায় ১০ ফেব্রুয়ারি নাঈমের লোকজন জিন্নাহর ঘরের পাশে থাকা একটি কড়ই গাছ কাটতে আসে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। কয়েকদিন পর তারা পারভিনকে বাড়িতে একা পেয়ে গাছ কাটতে আসে। এতে বাধা দিতে গেলে তাকে (পারভিন) পিটিয়ে আহত করা হয়। তাকে বাঁচাতে এগিয়ে এলে প্রতিবেশি শামছুন্নাহার ও রুবিনা ইয়াছমিনকেও মারধর করা হয়। পরে তারা জোর করে ওই গাছটি কেটে নিয়ে যায়।

এ ঘটনায় জিন্নাহ বাদী হয়ে ১৯ ফেব্রুয়ারি জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে নাঈমকে প্রধান আসামি করে একটি মামলা দায়ের করেন।

মো. আলী জিন্নাহ বলেন, আমার স্ত্রী ও প্রতিবেশি দুই নারীকে মারধরের ঘটনায় নাঈমসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছি। মামলাটি প্রত্যাহার করতে সেনাসদস্য নাঈম হোসেন বিভিন্নভাবে আমাকে হুমকি দিয়ে আসছে। এটি প্রত্যাহার না করায় বুধবার রাতে তারা আমাকে মারধর করে।

অভিযোগ অস্বীকার করে সেনাসদস্য নাঈম হোসেন বলেন, জিন্নাহ মামলা দিয়ে আমাদেরকে হয়রানি করছে। কেন মামলা করা হয়েছে এটি জিজ্ঞাস করেছি। তবে তাকে মারধর করা হয়নি। উপজেলা পরিষদের চেয়ারম্যান আমাদের বিষয়টি সমাধান করে দেবেন।

এ ব্যাপারে হাজিমারা পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, জমি নিয়ে বিরোধের ঘটনায় মামলা চলছে। জিন্নাহকে মারধরের ঘটনাটি আমাকে জানিয়েছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত