ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

৬শ’ সোনার বারসহ দু’জন আটক

  মীরসরাই প্রতিনিধি

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৮:৫৩  
আপডেট :
 ০৩ মার্চ ২০১৯, ২০:০০

৬শ’ সোনার বারসহ দু’জন আটক

মীরসরাইয়ে ৬’শ পিস সোনার বারসহ দুজনকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। রোববার দুপুর সাড়ে ১২টার সময় ঢাকা-মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন সোনাপাহাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের ব্যবহৃত সাদা রঙের একটি পাজেরো মিটসুবিসি (চট্টমেট্টো ঘ ১৮-২১৪৪) জব্দ করা হয়।

আটকৃতরা হলো, চূয়াডাঙা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার আজমপুর গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে রাকিব (৩৪) এবং একই এলাকার মোবারক পাড়া গ্রামের আলী হোসেনের ছেলে করিম খান কালু (৩৪)।

জোরারগঞ্জ থানায় অতিরিক্ত পুলিশ সুপার (উত্ত) মো. মশিউদ্দৌলা রেজা (পিপিএম) প্রেস ব্রিফিং করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মো. আফরুজুল কহ টুটুল, মীলসরাই সার্কেল এএসপি সামস উদ্দিন, থানার ওসি ইফতেখার হাসান, ওসি তদন্ত মোজাম্মেল হক এবং থানার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

মশিউদ্দৌলা রেজা জানান, জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান পিপিম এর নেতৃত্বে এসআই মাহফুজ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানা এলাকায় সোনাপাহাড় থেকে ঢাকামুখী ওই গাড়ীটি আটক করেন। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি অবহিত করলে তারা দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। পরে তাদের উপস্থিতিতে গাড়ী তল্লাশি করে গাড়ীর তেলে টাংকির পাশ থেকে বিশেষ ব্যবস্থায় লুকায়িত অবস্থায় ৬০টি প্যাকেটে (প্রতি প্যাকেটে) ১০টি করে মোট ৬০০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ২৬ কোটি ৪০ লাখ টাকা। প্রতিটি স্বর্ণের বারের ওজন ১’শ ১৬ গ্রাম। প্রতিটি রারে ইত্তেহাদ দুবাই ইউই লোখ রয়েছে এবং তাতে ১০ তোলা ৯৯৯.০ লেখা রয়েছে। এছাড়াও তাদের কাজ থেকে ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

আটকৃকতদের জিজ্ঞাসাবাদ ও এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত