ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শহর পরিষ্কারে জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগ

  নওগাঁ প্রতিনিধি

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৩:৫৩

শহর পরিষ্কারে জেলা প্রশাসকের ব্যতিক্রমী উদ্যোগ

পরিষ্কার-পরিচ্ছন্ন শহর একই সাথে শহরের মানুষকে হাঁটার প্রতি উৎসাহিত করতে নওগাঁ জেলা প্রশাসক মিজানুর রহমান এক ব্যতিক্রম কর্মসূচি হাতে নিয়েছেন। ‘সুন্দর পরিবেশ সুস্থ জীবন’ এই স্লোগানে আয়োজিত এই কর্মসূচিতে এখন থেকে প্রতি শুক্রবার শহরের বিভিন্ন এলাকায় হাঁটার পাশাপাশি শহরের রাস্তাঘাট ও জনপদ পরিষ্কার-পরিচ্ছন্ন করা হবে।

শুক্রবার সকালে জেলা প্রশাসকের নেতৃত্বে শহরের মুক্তির মোড় থেকে হাঁটা শুরু করে কাজিরমোড়, বলিহার হাউস হয়ে উকিলপাড়া সড়ক ধরে বিহারি কলোনি গিয়ে শেষ হয়। প্রশাসকের এ মহতী উদ্যোগে সাড়া দিয়েছেন নঁওগা জেলা শহরের সর্বস্তরের জনগণ। এসময় রাস্তার দু’পাশে পড়ে থাকা ময়লা-আবর্জনা পরিষ্কার করা হয়।

জেলা প্রশাসক বলেন, এথন থেকে নওগাঁ শহরে প্রতি শুক্রবার এই কর্মসূচি পালন করা হবে। হাঁটার পাশাপাশি একেক দিনে পৌরসভার একেক ওয়ার্ডে এই কার্যক্রম পরিচালিত হবে।

এসময় পৌর মেয়র নজমুল হক সনি, স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের উপ-পরিচালক মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা কামরুজ্জামান, সদর উপজেলার নির্বাহী অফিসার মুশতানজিদা পারভীন, সাংবাদিক সহ বিভিন্ন সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত