ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

রাষ্ট্রপতির বোন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৬:৪৪

রাষ্ট্রপতির বোন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

কিশোরগঞ্জ জেলার হাওর উপজেলা মিঠামইনে প্রথম নারী হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদের ছোট বোন মিঠামইন সদর ইউপি’র দু’বারের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আছিয়া আলম। মিঠামইন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারী দুই প্রার্থীর মধ্যে অপর প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় একক প্রার্থী হিসেবে আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আছিয়া আলমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল।

গত বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময়ের আগে দুপুরে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ার ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন আওয়ামী লীগ প্রার্থী আলহাজ্ব আছিয়া আলম।

তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য এ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে যাওয়ায় আগামী ২৪ মার্চ এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • পঠিত