ঢাকা, রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৬ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ১৯:৪৪

প্রিন্ট

বসতঘরের মাটি খুঁড়ে মিললো যুবকের মরদেহ

বসতঘরের মাটি খুঁড়ে মিললো যুবকের মরদেহ
ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় বসতঘরের মাটি খুঁড়ে জসিম উদ্দিন (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার উরাহাটি পশ্চিমপাড়া সুলতান মিয়ার বাড়ি থেকে গলায় দড়ি পেঁচানো অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের সুলতান মিয়ার মাদকাসক্ত ছেলে জসিম উদ্দিন নেশার টাকার জন্য প্রায়ই বাবা-মাসহ পরিবারের লোকদের নির্যাাতন করতেন। গত সোমবার রাতে টাকার জন্য তার মা সুফিয়া খাতুনকে মারধর করলে পিতা সুলতান মিয়াসহ পরিবারের লোকজনের সাথে ঝগড়া হয়।

বুধবার বিকেলে গ্রামের লোকজন বিষয়টি ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাদশাকে জানালে তিনি পুলিশকে জানান। রাতেই পুলিশ ওই বাড়িতে যায়। কিন্তু বাড়িতে কেউ না থাকায় ঘরের তালা ভেঙে কোনো আলামত না পেয়ে চলে আসে।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ আবারো ঘটনাস্থলে গিয়ে ঘরের ভেতর টেবিলের নিচে লেপা-পোছা অবস্থায় দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে মাটি খুড়ে গলায় প্লাস্টিকের দড়ি পেঁচানো অবস্থায় জসিমের মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

স্থানীয়রা আরো জানান, জসিম টেম্পুচালক ছিলেন। প্রায়ই তিনি মাদকদ্রব্য গ্রহণ করে পরিবারের লোকদের নির্যাতন করতেন। সোমবার জসিমের স্ত্রীকে এক বছরের শিশু সন্তানসহ তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, মরদেহের গায়ে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। কিন্তু গালায় প্লাস্টিকের দড়ি পেঁচানো ছিলো।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close