ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ

  রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১২:৫৯

আওয়ামী লীগ নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ

রাঙামাটির বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে হত্যার প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

বুধবার সকাল ১১টায় রাঙামাটি পৌর প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় এবং এখানে একটি সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এ সময় বক্তারা হত্যাকান্ডের জন্য জেএসএসকে দায়ী করেন। তারা বলেন, দোষীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনা না হলে পরবর্তীতে আরো কঠোর কর্মসূচি দেওয়া হবে।

এসময় সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামী লীগের রাঙামাটি সভাপতি ও রাঙামাটি সংসদ সদস্য দীপংকর তালুকদার, সহ সভাপতি নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক মুছা মাতব্বর, জেলা মহিলা লীগের সভাপতি ফিরোজা বেগম চিনু, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসু চাইন চৌধুরী, রাঙামাটি সদর উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জমান রোমান সহ আরো অনেকে।

উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে সুরেশ কান্তি তার পরিবারসহ একটি ইঞ্জিন চালিত নৌকা নিয়ে ফারুয়া ইউনিয়নের ফারুয়া থেকে বিলাইছড়ি সদরে আসার পথে নৌকার গতিরোধ করে নৌকা থেকে নামিয়ে সন্ত্রাসীরা সুরেশ কান্তিকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলে সুরেশ কান্তির মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত