ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২০ মার্চ ২০১৯, ১৪:৫৩  
আপডেট :
 ২০ মার্চ ২০১৯, ১৪:৫৭

ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল হয়েছে। তবে তিনি এখনও অপারেশন থিয়েটারেই আছেন বলে জানিয়েছেন যোগাযোগ মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের। বুধবার দুপুরে গণমাধ্যমকে তিনি এসব তথ্য জানান।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সফল বাইপাস সার্জারি হয়েছে।

এ প্রসঙ্গে যোগাযোগ মন্ত্রণালয়ের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের বলেন, ‘ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল হয়েছে। তবে তিনি এখনও অপারেশন থিয়েটারেই আছেন। তিনি ডাক্তারের অবজারভেশনে রয়েছেন। তার পরিবার দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।’

প্রসঙ্গত,গত ৩ মার্চ ভোরে নিজের বাসায় অসুস্থ হয়ে পড়লে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করানো হয়। সেখানে এনজিও গ্রামে তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে।এরমধ্যে একটিতে রিং পরানো হয়।

এরপর তাকে বিএসএমএমইউ’র আইসিইউতে রাখা হয়। পরদিন ৪ মার্চ ভারতের প্রখ্যাত চিকিৎসক ড. দেবী প্রসাদ শেঠীর পরামর্শে তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠানো হয়।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত