ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

এবার কাভার্ড-ভ্যান চাপায় কলেজছাত্র নিহত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১০:০১  
আপডেট :
 ২১ মার্চ ২০১৯, ১০:৫৮

এবার কাভার্ড-ভ্যান চাপায় কলেজছাত্র নিহত

সিরাজগঞ্জের কামারখন্দে কার্গো ভ্যান চাপায় হৃদয় (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুই ছাত্র। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা কার্গো ভ্যানটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়ক অবরোধ করে।

বৃহস্পতিবার সাড়ে ৭টার সিরাজগঞ্জ-নলকা নির্মাণাধীন চারলেন মহাসড়কে কামারখন্দ উপজেলার ভদ্রঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হৃদয় বাজার ভদ্রঘাট গ্রামের হায়দার আলীর ছেলে ও ধুকুরিয়া কারিগরি কলেজের এইসএসচি পরীক্ষার্থী। আহতরা হলেন নাঈম শেখ (১৮) পিতা ইউনুস আলী ও আরাফাত (১৮) পিতা মৃত আউয়াল কুটিরচর গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসিআই এগ্রো লি: কোম্পানীর কেমিক্যালবাহী একটি কার্গো ভ্যান ভদ্রঘাট বাজারের পশ্চিম পাশে হৃদয়সহ আরো দুই ছাত্রকে চাপা দিলে ঘটনাস্থলেই হৃদয় মারা যান।

স্থানীয়রা আহত দুই পথচারীকে সিরাজগঞ্জ ২৫০ শষ্যা বিশিষ্ট বেগম ফজিতুলনেসা হাসপাতালে পাঠায় এবং দুর্ঘটনার সাথে সাথে বিক্ষুব্ধ এলাকাবাসী কাভার্ড ভ্যানটিকে ভাংচুর করে এবং আগুন ধরিয়ে দিয়ে সড়ক অবরোধ করে।

এসব তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. আব্দুল হামিদ জানান, চাপায় কলেজ ছাত্রের মৃত্যু হওয়ায় এলাকাবাসী কাভার্ড ভ্যানটিকে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌছায়।

এবং উত্তেজিত জনতার কারণে আগুন নিভাতে কিছুটা বেগ পোহাতে হলেও পরে, স্থানীয় মুরুব্বিদের সহযোগীতায় জলন্ত গাড়িটি নিভাতে সক্ষম হই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দাউদ জানান, ঘটনাস্থলে কাভার্ড ভ্যানটি উদ্ধার করা হয়েঠে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত