ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

‘বিএনপি বিভিন্ন ইস্যুতে সরকার বিরোধী উস্কানি দিচ্ছে’

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১২:৫৭

‘বিএনপি বিভিন্ন ইস্যুতে সরকার বিরোধী উস্কানি দিচ্ছে’

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলের যদি ন্যুনতম লজ্জাবোধ থাকতো তাহলে এতিমের টাকা আত্মসাৎতের অভিযোগে নেত্রীর দন্ডিত হওয়ার কারণে দল থেকে বহু আগেই পদত্যাগ অথবা দুর্নীতির কারণে দল থেকে দুর্নীতিবাজ খালেদা জিয়াকে অপসারণ করতেন। তা না করে বিএনপি সব সময় তাদের অপকর্ম ঢাকতে সরকারের ওপর দায় চাপানোর চেষ্টা করছে।

বৃহস্পতিবার সকালে কুষ্টিয়ায় নিজ বাসভবনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রসঙ্গে এসব কথা বলেন।

এসময় হানিফ বলেন, ছোটখাট ইস্যুতে বিএনপি উস্কানি দিচ্ছে। সড়ক দুর্ঘটনায় ছাত্র আন্দোলনে বিএনপি সরকারের বিরুদ্ধে উস্কানি দিচ্ছে। আসলে এমন উস্কানি দিয়ে তাদের কোনো লাভ নেই। নিজেদের ক্ষমতা না থাকলে উস্কানি দিয়ে কোনো লাভ নেই। এসব উস্কানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরো দেউলিয়াত্বের প্রমাণ দিচ্ছে।

উপজেলা নির্বাচন বিষয়ে এই নেতা বলেন, বিগত দু’ধাপে ভোটারদের উপস্থিতি কম থাকলেও ভোট অনেকটা শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। আগামী নির্বাচনে ভোটারদের উপস্থিতিও বাড়বে বলে মনে করেন তিনি।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা প্রসঙ্গে হানিফ বলেন, তার বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। আগামী দু’এক সপ্তাহের মধ্যে তিনি সুস্থ হয়ে দেশে ফিরবেন বলে আশা করেন তিনি।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত