ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারস্থল পরিদর্শন তদন্ত কমিটির

  রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ১৩:৫৮

বাঘাইছড়িতে ব্রাশ ফায়ারস্থল পরিদর্শন তদন্ত কমিটির

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনী কর্মীদের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনার কর্তৃক গঠিত তদন্ত কমিটির প্রতিনিধি দল। বৃহস্পতিবার সকালে তারা বাঘাইছড়ির নয়কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের সঙ্গে কথা বলেন। এছাড়া ওই দিন গাড়িতে থাকা অন্য নির্বাচনী কর্মকর্তাদের সঙ্গেও কথা বলে তদন্ত কমিটি।

এ সময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তী, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন এবং সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এ সময় তদন্ত কমিটির প্রধান দীপক চক্রবর্তী বলেন, প্রাথমিকভাবে কথা বলে আমরা বুঝতে পেরেছি এটা প্লানড অ্যামবুশ। কাছ থেকে টার্গেট করেই গুলি করা হয়েছে। তবে এখনই আমরা বিস্তারিত জানাতে পারবো না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা চালাচ্ছি।

প্রসঙ্গত, গত সোমবার বাঘাইছড়িতে উপজেলা নির্বাচন পরিষদের ভোট সংগ্রহ শেষে ফেরার পথে নয়কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হন সাতজন। এ সময় আহত হয় ২৭ জন। ঘটনার পর বিভাগীয় কমিশনার ৭ বিশিষ্ট একটি কমিটি গঠন করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত