ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

অ্যাম্বুলেন্সে রোগীর বদলে মিললো হাজার লিটার মদ

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২১ মার্চ ২০১৯, ২০:৩৭  
আপডেট :
 ২১ মার্চ ২০১৯, ২০:৪০

অ্যাম্বুলেন্সে রোগীর বদলে মিললো হাজার লিটার মদ

ময়মনসিংহে মুক্তাগাছায় একটি অ্যাম্বুলেন্সে তল্লাশী চালিয়ে রোগীর পরিবর্তে হাজার লিটার মদ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় চালক শহীদুল ইসলামকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। এদিকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থানায় ধরনা দিচ্ছে এ মাদক ছাড়িয়ে নেওয়ার জন্য। তাদের দাবি, আটক করা মদ বৈধ।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ মোল্লা জানান, দুপুরে ময়মনসিংহ থেকে একটি অ্যাম্বুলেন্স টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। মুক্তাগাছা সদরে পৌঁছলে এসআই আলী আজহারের নেতৃত্বে থাকা একদল পুলিশের সন্দেহ হলে সেটি আটক করে। তল্লাশি করলে রোগীর বদলে ভেতরে দেখা মেলে ৩৫টি প্লাস্টিকের কন্টেইনার। প্রত্যেকটি কন্টেইনারে পাওয়া যায় বাংলা মদ। পরে পুলিশ সেটিকে থানায় নিয়ে যায়।

খবর পেয়ে ময়মনসিংহ থেকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর মুক্তাগাছা থানায় গিয়ে এসব মদ বৈধ দাবি করে মদসহ অ্যাম্বুলেন্সটি ছাড়িয়ে নিতে চেষ্টা করেন। কিন্তু বৈধ কাগজ ছাড়া পুলিশ অ্যাম্বুলেন্স, মদ এবং চালককে ছাড়তে অস্বীকৃতি জানান।

ওসি জানিয়েছেন, বৈধ কাগজপত্র দেখাতে পারলে সে অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে পুলিশের জিজ্ঞাসাবাদে অ্যাম্বুলেন্সের চালক শহীদুল ইসলাম জানিয়েছে, সে ওই অ্যাম্বুলেন্সে করে ময়মনসিংহ থেকে ৯৪৫ লিটার বাংলা মদ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পোড়াপাশা গ্রামে নিয়ে যাচ্ছিল। সেখানকার মো. রনি মিয়া ওই মদের মালিক।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত