ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

মুন্সিগঞ্জে নিখোঁজ যুবকের মরদেহ খুলনায় উদ্ধার

  খুলনা প্রতিনিধি

প্রকাশ : ২২ মার্চ ২০১৯, ২১:২৬

মুন্সিগঞ্জে নিখোঁজ যুবকের মরদেহ খুলনায় উদ্ধার

মুন্সিগঞ্জের শিবনগর উপজেলা এলাকা থেকে নিখোঁজ সোহাগের (৩৫) মরদেহ খুলনার ডুমুরিয়া উপজেলার টোলনা গ্রামের ধান ক্ষেতের ভেড়ি থেকে মাটি খুড়ে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার জেলা গোয়েন্দা পুলিশ ও ডুমুরিয়া থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

গত বুধবারের এ ঘটনায় ডুমুরিয়া থানায় গ্রেপ্তার হওয়া ঢাকা জেলার মুন্সীগঞ্জ থানা এলাকার সিয়াম (৪০) নামে এক যুবকের স্বীকারোক্তি অনুযায়ী ডুমুরিয়া থানা-পুলিশ সোহাগের মরদেহ উদ্ধার করে।

সংঘবদ্ধ একটি চক্র মুন্সিগঞ্জ শিবনগর এলাকা থেকে সোহাগ নামে ওই যুবককে অপহরণের পর হত্যা করে ডুমুরিয়ার টোলনা গ্রামের নারানখালী ব্রিজের পাশে ধান ক্ষেতে পুতে রাখে।

রঘুনাথপুর তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শখ মোশারফ হোসেন জানান, ঘটনাটি রহস্যজনক। ডুমুরিয়া টোলনা এলাকায় নারাণখালী ব্রিজের সংলগ্ন শিক্ষক শহিদুল ইসলামের বাড়ির পাশে ধানক্ষেত থেকে উদ্ধার করার পর এলাকায় নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছে। পুলিশ ধারণা করছে টোলনা গ্রামের অনেক চিহ্নিত সন্ত্রাসীর পদচারণা থাকায় এ ঘটনায় তাদের সম্পৃক্ততা থাকতে পারে। ইতোমধ্যে এসব সন্ত্রাসী গা-ঢাকা দিয়েছে।

ঘেরের ভেড়ি থেকে মরদেহ উদ্ধার

ডুমুরিয়ার আমভিটা এলাকায় সৌমিত্র মল্লিক (৪০) নামে দুই সন্তানের জনক এক ব্যক্তিকে খড়িয়ার বিলে নিজ ঘেরের ভেড়ি বাঁধের উপর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসী। তার এ মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় ডুমুরিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহত সৌমিত্রের গোপনাঙ্গ রক্তাক্ত ও আঘাতপ্রাপ্ত ছিল বলে পুলিশ জানিয়েছে। রঘুনাথপুর তদন্ত কেন্দ্রের পরিদর্শক মোশারফ হোসেন নিহত সৌমিত্রের মরদেহ ময়না তদন্তের জন্য খুলনায় পাঠিয়েছেন। ময়না তদন্ত শেষে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত