ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

তৃতীয় ধাপে উপজেলা নির্বাচন

৫ কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সমাগ্রী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১১:৫৪

৫ কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সমাগ্রী

তৃতীয় দফায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহনের জন্য গোপালগঞ্জের ৫টি উপজেলার কেন্দ্রে নির্বাচনী মালামাল পাঠানো হয়েছে।

শনিবার সকালে গোপালগঞ্জ সুইমিং পুল ও জিমনেসিয়াম থেকে সদর উপজেলার ১১৪টি কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তাদের কাছে ইভিএম মেশিন, অমোচনীয় কালি, ভোটার লিস্ট ও ব্যানারসহ নির্বাচনী সামগ্রী বিতরণ করা হয়েছে।

এছাড়া জেলার বাকি চারটি উপজেলায় ব্যালট পেপার, অমোচনীয় কালি, সিল, স্বচ্ছ ব্যালট ব্যাক্সসহ নির্বাচনী উপকরণ প্রিজিইডিং কর্মকর্তাদের কাছে বুঝে দেয়া হয়।

এসব উপকরণ বুঝে নিয়ে অন্যান্য কর্মকর্তা ও নিরাপত্তা কর্মীদের সাথে নিয়ে কেন্দ্রে যাচ্ছেন তারা। এর আগে এসব মালামাল নিজ নিজ উপজেলায় পাঠানো হয়।

তৃতীয় ধাপে আগামীকাল ২৪ মার্চ গোপালগঞ্জের ৫টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলা ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে জেলার ৫টি উপজেলা থেকে ৬৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। জেলার ৫টি উপজেলার ৩৮৮টি কেন্দ্রে ৮ লাখ ৮০ হাজার ৯৪৫ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে কেন্দ্র করে জেলায় নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

গোপালগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা মুন্সি ওয়াহিদুজ্জামান জানিয়েছেন, সকাল থেকে জেলার ৫ টি উপজেলার ৩৮৮টি কেন্দ্রে নির্বাচনী সামগ্রী পাঠানো হচ্ছে।

সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত