ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

রিকশা থামিয়ে ব্যবসায়ীর পেটে গুলি

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১৪:৩৫

রিকশা থামিয়ে ব্যবসায়ীর পেটে গুলি

রাজধানীতে সন্ত্রাসীদের গুলিতে মো. ওবায়দুল্লাহ (৪৫) নামের এক ব্যক্তি আহত হয়েছে। তিনি জমিজমা ও ফ্ল্যাটের ব্যবসা করেন। শুক্রবার রাত ১১টার দিকে যাত্রাবাড়ীর গোলাপবাগ এলাকায় এ গুলির ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রাত ২টার দিকে ওবায়দুল্লাহকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ওবায়দুল্লাহ যাত্রাবাড়ী পূর্ব শেখদি ডক্টর বাড়ি কচি কণ্ঠ স্কুলের পাশে নিজেদের বাড়িতে থাকেন। তার বাবার নাম নজরুল ইসলাম। আহতের ভাই আবদুল্লাহ আল নজরুল পুলিশের কাউন্টার টেররিজমের পরিদর্শক।

তিনি জানান, শুক্রবার রাত ১১টার দিকে পল্টন থেকে রিকশায় করে বাসায় ফিরছিলেন ওবায়দুল্লাহ। গোলাপবাগ ফ্লাইওভারের কোনায় পৌঁছালে একটি মোটরসাইকেলে দুজন সন্ত্রাসী রিকশার গতিরোধ করে। এরপর ওবায়দুল্লাহকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে তার পেটে একটি গুলিবিদ্ধ হয়। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

নজরুল আরো জানান, স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে রাত ২টার দিকে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। সন্ত্রাসীদের কাউকে চিনতে পারেনি ওবায়দুল্লাহ।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ওবায়দুল্লাহ হাসপাতালের জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডের ২ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছে। তিনি পেটে গুলিবিদ্ধ হয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত