ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মিষ্টি খেয়ে দিনমজুরের মৃত্যু

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ২০:৪১

মিষ্টি খেয়ে দিনমজুরের মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জে মিষ্টি খেয়ে রুহেল আহমদ (২৬) নামে এক দিনমজুর যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরো তিন দিনমজুর সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহত দিনমজুর গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউপির ঘাষিবণি গ্রামের মৃত কুশিদ আলীর ছোট ছেলে। চার ভাই এক বোনের মধ্যে সে ছিল সকলের ছোট। এ ঘটনায় মিষ্টি খেয়ে আহত হন দিনমজুর মছব্বির আলীর ছেলে নজিম আহমদ (২৫), একই গ্রামের নুর উদ্দিন (৩০) ও আলমগীর হোসেন (২৪)। তারা ওমেকে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার নিহত ও আহত দিনমজুর শ্রমিকরা উপজেলার লক্ষ্মীপাশা ইউপির জলঝাপ গ্রামে সকাল থেকেই কৃষি জমিতে মাটি কাটছিলেন। দুপুর আড়াইটায় ক্লান্ত হয়ে জমির উপর তারা বসেছিলেন। এসময় কেউ তাদের মিষ্টি দিয়ে গেলে তারা মিষ্টি খেয়ে অসুস্থ হয়ে পড়েন। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার রুহেলকে মৃত ঘোষণা করেন এবং অপর অসুস্থ শ্রমিকদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম একদল পুলিশ নিয়ে মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুল হক শিবলি জানান, মিষ্টি খেয়ে মারা গেছে ঠিক আছে। তবে দোকানের মিষ্টিতে সমস্যা না কেউ কিছু মিশিয়েছে তা তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত