ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পাঁচ বছরের হিসাব চাইলেন সুলতান মনসুর

  মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৬:২২  
আপডেট :
 ২৫ মার্চ ২০১৯, ১৬:২৮

পাঁচ বছরের হিসাব চাইলেন সুলতান মনসুর

মৌলভীবাজার-২ আসনের সাংসদ ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ কুলাউড়া উপজেলা উন্নয়ন কর্মকাণ্ড ও আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় করেছেন।

সোমবার বেলা ১১টায় উপজেলা প্রশাসনের সাথে এ বৈঠক শুরু হয়। চলে প্রায় আড়াই ঘণ্টা। এসময় উপজেলা প্রশাসনের সাতটি দপ্তরের গেল পাঁচ বছরের কাজের হিসাব চান সুলতান মনসুর।

একটি সূত্র নিশ্চিত করেছে- গত পাঁচ বছরে উপজেলায় কী পরিমাণ বরাদ্দ এসেছে, কতটি কাজ বাস্তবায়ন হয়েছে, কতটি চলমান, এমনসব বিষয়ে বিস্তারিত লিখিত বিবরণ চেয়েছেন সুলতান মনসুর।

সাতটি দপ্তরের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস (পিআইও), কুলাউড়া স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি), কুলাউড়ার সড়ক ও জনপদ অধিদপ্তর (সওজ), কুলাউড়া উপজেলা সমাজ সেবা কার্যালয়, কুলাউড়া পিডিবি অফিস, কুলাউড়া পানি উন্নয়ন বোর্ডের অফিস ও বন বিভাগ রয়েছে।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সুলতান মনসুর বলেন, আমাকে জনগণ তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করেছে। আর আপনারা জনগণের ট্যাক্সের টাকায় বেতন পাচ্ছেন। সুতরাং কোনোভাবেই যেন আমার কুলাউড়াবাসী হয়রানির শিকার না হয়।

সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে সাবেক এ ডাকসু ভিপি বলেন- কুলাউড়ায় যেন কোনো দল, মত, ধর্মের মানুষ নির্যাতিত না হয়। আমার সব রকমের সহযোগিতা আপনাদের প্রতি থাকবে। আপনারা আপনাদের পবিত্র দায়িত্ব পালনে পিছপা হবেন না।

মতবিনিময় সভায় সভাপত্বি করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল লাইছ। উপজেলার প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্তকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত