ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

‘যৌন উত্তেজক’ ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ০৪ এপ্রিল ২০১৯, ১৩:৪৬  
আপডেট :
 ০৪ এপ্রিল ২০১৯, ১৩:৫১

‘যৌন উত্তেজক’ ট্যাবলেট খেয়ে যুবকের মৃত্যু

সিলেটে আবদুল জলিল (৩৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা। বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার খাদিমপাড়া ইউনিয়নের মেজরটিলায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল জলিলের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের এনায়েতপুর। তবে তিনি ব্যবসায়িক কাজে সিলেট নগরীর লালবাজারে হোটেল বাগদাদের একটি কক্ষে ভাড়া হিসেবে থাকতেন।

নিহতের ব্যবসায়িক পার্টনার কামরুল ইসলাম জানান, তিনি ও আবদুল জলিল ফেরি করে কাপড় বিক্রি করতেন। বুধবার দুপুর থেকে তার মোবাইলে ফোন বন্ধ পাওয়া যায়। রাত ৯টার দিকে আব্দুল জলিল মারা গেছেন বলে তার মোবাইলে কাছে ফোন আসে।

পরে মেজরটিলায় একটি বাসা থেকে উদ্ধার তার মরদেহ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি যৌন উত্তেজক ট্যাবলেট খাওয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান বলে ধারণা করছেন চিকিৎসকরা।

এ ব্যাপারে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন বলেন, এর আগে নিহতের দুই ভাইও একইভাবে মারা গেছে। তাদের ডায়াবেটিকস ছিলো। নিহত জলিলেরও ডায়াবেটিকস আছে। যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে না রোগাক্রান্ত হয়ে মারা গেলেন তা ময়নাতদন্তের রিপোর্ট আসার পর বলা যাবে। এ ঘটনায় দুই নারীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত