ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১২ এপ্রিল ২০১৯, ১৭:০৫

ঠাকুরগাঁওয়ে দুর্বৃত্তের হামলায় ব্যবসায়ী খুন

ঠাকুরগাঁওয়ে রাতের আঁধারে দুর্বৃত্তের হামলায় স্বর্ণ ব্যবসায়ী প্রিয়া জুয়েলার্সের মালিক উত্তম রায়ের ছোট ভাই গোকুল রায় (৪০) খুন হয়েছেন। গোকুল রায় শহরের জমিদারপাড়ার ধীরেণ রায়ের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত সোয়া ১২টার দিকে স্থানীয়রা গোকুলকে প্রায় অচেতন অবস্থায় ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের পেছনে রাস্তার উপর পড়ে থাকতে দেখেন।

সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। ভর্তির পাঁচ মিনিট পর রাত ১২টা ৩৫ মিনিটের দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ধারণা ছিনতাইকারী অথবা তার পরিচিতজনরাই এই কাজ করে থাকতে পারে। দুর্বৃত্তের সাথে তার ধস্তাধস্তি হয়েছে। কারণ তার শরীরের বিভিন্ন জায়গায় নখের আঁচড়ের দাগ রয়েছে। পরে ভারী কোনো জিনিস দিয়ে তার মাথায় আঘাত করে থেতলে দেয়া হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তার দোকানের কর্মচারী বিষু ও রতন নামের দুইজনসহ সুশান্ত নামে এক প্রতিবেশীকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এডিশনাল এসপি সদর সার্কেল আব্দুল্লাহ মো.আবু তাহের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিসহ প্রকৃত ঘটনা খুঁজে বের করবো।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত