ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

পহেলা বৈশাখে দেবরের হাতে ভাবী খুন

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৯, ২০:৪৩

পহেলা বৈশাখে দেবরের হাতে ভাবী খুন

যশোরের বাঘারপাড়া উপজেলায় দেবরের ছুরিকাঘাতে জিনিয়া ইয়াসমিন তুলি (২৪) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। রোববার সকাল ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু হয় তুলির। এর আগে শনিবার সন্ধ্যায় দেবরের ছুরিকাঘাতের শিকার হন তিনি।

নিহত তুলি বাঘারপাড়া উপজেলার পান্তাপাড়া গ্রামের জুলফিকার আলীর স্ত্রী। তার দুই সন্তান রয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করেন তুলির বাবা শহিদুল ইসলাম।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে গত বৃহস্পতিবার তুলিকে মারধর করেন তার দেবর। এ ঘটনা জানার পর তুলির বাবা এসে তাকে নিয়ে যান। পরে শনিবার তার শাশুড়ি ফোন করে জানান, তুলির বড় ছেলে অসুস্থ। সেদিন সন্ধ্যায় তুলি তার বাবাকে নিয়ে শ্বশুরবাড়ি যান। তিনি সেখানে পৌঁছানোর পর একটি ঘরে আটকে শাহাবুদ্দিন তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান।

বাঘারপাড়ার থানার পরিদর্শক শেখ ওহিদুজ্জামান জানান, শনিবার সন্ধ্যায় পারিবারিক কলহের জের ধরে তুলিকে ছুরিকাঘাত করেন তার দেবর শাহাবুদ্দিন। আহত অবস্থায় তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ কর্মকর্তা শেখ ওহিদুজ্জামান আরো বলেন, ওই গৃহবধূর পিঠের আট স্থানে, বাম হাতের দুই জায়গায়, পেটে এবং বাম পায়ে ১৩ স্থানে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. আরিফুজ্জামান বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত