ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

পহেলা বৈশাখে লে‌কে ডু‌বে স্কুলছাত্রের মৃত্যু

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১২:২০

পহেলা বৈশাখে লে‌কে ডু‌বে স্কুলছাত্রের মৃত্যু

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় নববর্ষ উপলক্ষে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে লেকে ডুবে দুলাল বড়ুয়া (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার ঘুমধুম ইউনিয়নের কচুবুনিয়া গ্রামের ডাকভাঙ্গা এলাকার বিদু বড়ুয়ার একমাত্র সন্তান। দুলাল কক্সবাজারের উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

স্থানীয়রা জানান, রোববার দুপুর ২টার দিকে উপজেলার উপবন লেকে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হয় দুলাল। বিষয়টি জানার পর উপজেলা প্রশাসন পার্শ্ববর্তী রামু উপজেলার ফায়ার সার্ভিস দলকে খবর দেয়। তবে ডুবুরি না থাকায় অনুসন্ধান চালাতে পারেনি তারা। এরপর চট্টগ্রাম থেকে ডুবুরি দল এসে রাত নয়টার দিকে লেক থেকে তার লাশ উদ্ধার করে।

দুলাল বড়ুয়ার এক বন্ধু বলেন, পহেলা বৈশাখ দিনটি হলো বৌদ্ধদের বড়দিন। আমরা ৩০ জন বন্ধু-বান্ধব মিলে নাইক্ষ্যংছড়ি পর্যটন উপবন লেকে আনন্দ উপভোগ করতে এসে লেকে গোল করতে গিয়ে আমরা সাঁতার কাটি। তবে সে লেকের পাড়ের পানিতে নেমে গোসল করতে দেখি। পরে আমরা সবাই সাঁতার কাটা শেষ করে দেখি বন্ধু দুলাল নিখোঁজ।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী বলেন, সাঁতার না জানার কারণে দুলাল লেকে ডুবে যায়। পরে তার লাশ উদ্ধার করা হয়।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি আনোয়ার হোসেন জানান, লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত