ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকাকে হত্যা, পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৬:৩৪  
আপডেট :
 ১৯ এপ্রিল ২০১৯, ১৬:৩৭

প্রেমিকাকে হত্যা, পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

মাদারীপুরের ধুরাইলে রুমা নামের এক তরুণীকে গলাটিপে হত্যার ঘটনায় তার প্রেমিক মিজানুর রহমানকে গ্রেপ্তার করেছে মাদারীপুরের গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে ঢাকার শেরেবাংলা নগর থানা এলাকা থেকে আটক করে শুক্রবার সকালে মাদারীপুর নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, মাদারীপুর সদর উপজেলার ধুরাইল গ্রামের সিরাজ চোকদারের মেয়ে রুমা আক্তারের সাথে পাশের গ্রাম শিবচর উপজেলার চর বহেরাতলার গ্রামের তোতা মিয়া আকনের ছেলে মিজানুরের মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং তা দৈহিক সম্পর্কে রূপ নেয়। মিজানুর বিবাহিত এবং দুই সন্তানের জনক।

গত ১১ এপ্রিল রাতের আঁধারে মিজানুর রুমার বাড়িতে তার সাথে একান্ত সাক্ষাৎ করতে আসে। এ সময় রুমা তাকে বিয়ের জন্য চাপ দেয় এবং রাজি না হলে চিৎকার করে এলাকার লোকজন জড়ো করার হুমকি দিলে মিজানুর তার গলা টিপে ধরে। এক পর্যায়ে রুমার মৃত্যু হলে মিজানুর পালিয়ে যায়।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার জানান, মোবাইলের কললিস্টের সূত্র ধরে প্রযুক্তির সহায়তায় গোয়েন্দা পুলিশের এসআই রথীন্দ্রনাথ তাকে গ্রেপ্তার করেন।মিজানুর রহমান তার প্রেমিকা রুমা আক্তারকে হত্যার কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত