ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ২২:৪৭

ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি ফখরুল আলম মুক্তাকে ৪৭০ পিস ইয়াবাসহ আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাড়াইল-কিশোরগঞ্জ সড়কের তালজাঙ্গা বাজারের কাছ থেকে র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ফখরুল আলম মুক্তা তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক মোতাহারের দ্বিতীয় ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খান জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাস, জঙ্গিবাদ, অবৈধ অস্ত্র, মাদকদ্রব্য, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকাণ্ডের বিরুদ্ধে আপসহীন অবস্থানে থেকে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাড়াইল উপজেলার তালজাঙ্গা এলাকা থেকে মাদক ব্যবসায়ী ফখরুল আলম মুক্তারকে ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।

তিনি জানান, ইয়াবাসহ আটক হওয়া ফখরুল আলম মুক্তা এ অঞ্চলের একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ওইদিন ভোর রাতে ফখরুল আলম মুক্তাকে তাড়াইল থানায় হস্তান্তর করা হয়েছে।

তাড়াইল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে ফখরুল আলম মুক্তাকে আসামি করে তাড়াইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার তাকে কোর্ট হাজতে প্রেরণ করেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত