ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

হত্যা মামলার সাক্ষী ছাত্রলীগ নেতাকে হত্যার চেষ্টা

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ১৭:১৯

হত্যা মামলার সাক্ষী ছাত্রলীগ নেতাকে হত্যার চেষ্টা

নাজিরপুরের আলোচিত শামসুল হক ছোট্ট হত্যা মামলার সাক্ষী ছাত্রলীগ নেতা মো. আলী ইমরানকে (২৪) হত্যার উদ্দেশ্যে ব্যাপক মারধর করেছে ওই মামলার আসামিরা।

আহত ওই ছাত্রলীগ নেতাকে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি উপজেলা ছাত্রলীগের সমাজ সেবা বিয়ষক সম্পাদক ও উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের চর রঘুনাথপুর গ্রামের ভাঙ্গা কবর এলাকার মাহাবুবুর রহমানের ছেলে।

আহত ইমরান জানান, তিনি গত শুক্রবার বিকালে উপজেলার খেজুরতলা বাজার থেকে মোটরসাইকেলে করে নাজিরপুরে আসছিলেন। এ সময় ওই বাজারের কবির ডাক্তারের দোকানের পাশে থাকা আলোচিত ছাত্রদল নেতা শামসুল হক ছোট্ট হত্যা মামলার প্রধান আসামি মোয়াজ্জেম শিকদার, মতিন মৃধা, আরিফ শিকদার, বাবুল শিকদার, শহিদুল মৃধা ও মোয়াজ্জোম শিকদারের ছেলে টিটু শিকদার তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে বেদম মারধর করে।

এসময় মোয়াজ্জেম শিকদার গামছা দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যার উদ্দেশ্যে গলায় ফাঁস দেয়। ইমরানের সাথে থাকা মোটরসাইকেল আরোহী টিটু শিকদার ও আবির হাওলাদার তাদের বাধা দিলে হামলাকারীরা তাদেরও মারধর করে। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ৮ মার্চ রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার রঘুনাথপুর হক মাধ্যমিক বিদ্যালয়ের সংযোগ সড়কে স্থানীয় সন্ত্রাসীরা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শামসুল হক ছোট্টকে নির্মমভাবে কুপিয়ে ফেলে রেখে যায়। ওই রাতে শামসুল হক ছোট্টকে ছাত্রলীগ নেতা আল ইমরানসহ স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতেই তার মৃত্যু হয়।

আহত ছাত্রলীগ নেতা ইমরান হোসেন বলেন, আমি ওই মামলা দায়েরের সময় অভিযোগকারীর সাক্ষী হিসেবে না থাকলেও পরে মামলাটি তদন্তে সিআইডিতে গেলে তারা (সিআউডি) আমাকে ১২ নং সাক্ষী হিসাবে অর্ন্তভুক্ত করেন। এ মমালার সাক্ষী থাকার কারণে হামলাকারীরা আমাকে হত্যার উদ্দেশ্যে মারধর করেছে।

এ ব্যাপারে অভিযুক্ত মোয়াজ্জেম শিকদারের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, উপজেলা নির্বাচনে সময় সে (ইমরান) নৌকার বিপক্ষে কাজ করে আমার সাথে খারাপ আচরণ করায় তাকে সামান্য মারধর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত