ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

র‌্যাঙ্ক চট্টগ্রামের নির্বাচনে রেজা সভাপতি মামুন সম্পাদক

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ২১:২৫

র‌্যাঙ্ক চট্টগ্রামের নির্বাচনে রেজা সভাপতি মামুন সম্পাদক

রেডিও অ্যানাউনসার’স ক্লাব (র‌্যাঙ্ক) চট্টগ্রামের নির্বাচনে হাবিব রেজা করিম সভাপতি এবং এস এম আবদুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। শুক্রবার ১৯ এপ্রিল বিকেল সাড়ে তিনটা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত নগরীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার, বাংলাদেশ বেতার চট্টগ্রাম কেন্দ্রের আঞ্চলিক পরিচালক এস এম আবুল হোসেন।

ভোটে নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন- সহসভাপতি-নিজাম হায়দার সিদ্দিকী ও গোলাম ফারুক দুলাল, অর্থ সম্পাদক-তাহমিনা আক্তার খানম, সহ-সাস্কৃতিক সম্পাদক-আবদুল হান্নান, নির্বাহী সদস্য-ফারহানা সাদেক ও সাবিনা জামান।

এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে ইমরান মাহমুদ ফয়সাল, সহ-সাধারণ সম্পাদক- মো.সাইফুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক পদে নাসরিন ইসলাম, প্রচার-প্রকাশনা ও আন্তঃবেতার সম্পাদক মো.এহতেশামুল হক, সহ-অর্থ সম্পাদক পদে দিলরুবা জাহান।

প্রসঙ্গত, নির্বাচনে ১৩টি পদের জন্য ২২ জন প্রার্থী ছিলেন। মোট ৫২ জন ভোটারের মধ্যে গত শুক্রবার ৪৮জন র‌্যাঙ্ক সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন ও শাওন পান্থের নেতৃত্বে নির্বাচন প্রস্তুতি কমিটি যৌথ ভাবে নির্বাচন পরিচালনা করেন।

কমিশনের অপর সদস্যরা হলেন- আলতাফ হোসেন এবং সদস্য সচিব মঈন উদ্দীন কোহেল।নির্বাচন প্রস্তুতি কমিটির সদস্য সচিব জহির উদ্দীন আহমেদ, সদস্য কাজী মো. ফোরকান, তাসকিয়াতুন নুর তানিয়া প্রমুখ।

নির্বাচনে পর্যবেক্ষক ছিলেন চট্টগ্রাম বেতারের সহকারী পরিচালক নাজমুল হাসান।

  • সর্বশেষ
  • পঠিত