ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

‘বাড়াবাড়ি করলে ধর্ষণ মামলায় ফাঁসিয়ে দেবো’

  বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ২১:৩৮

‘বাড়াবাড়ি করলে ধর্ষণ মামলায় ফাঁসিয়ে দেবো’

শার্শায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক দম্পতিকে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিবেশিরা। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার ডিহি ইউনিয়নের নারকেলবাড়িয়া গ্রামে। আহত দম্পতিকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্বজনেরা।

এদিকে হামলার শিকার আব্দুল হাই ও মুসলিমা খাতুন চরম আতঙ্কের মধ্যে রয়েছেন। তারা বলেন, সইরুননেছা পেশায় একজন সুদের ব্যবসায়ী। তার ছেলে আবু হানিফা মাদক ব্যবসায়ী। তারা উল্টো মামলা করার ভয়ভীতি দেখিয়ে চলেছে এবং বেশি বাড়াবাড়ি করলে আব্দুল হাইকে রেপ কেস দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দিচ্ছে।

হাসপাতাল ও আহতদের স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার সকালে নারকেলবাড়িয়া গ্রামের আব্দুল হাই ও তার স্ত্রী মুসলিমা খাতুন এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। ফিরে এসে তারা তাদের ছাগলটিকে মৃত দেখতে পান। প্রতিবেশি সইরুননেছার কাছে বিষয়টি জানতে চাইলে তারা কিছুই জানে না বলে জানান। এ ঘটনার জের ধরে শনিবার দুপুরে প্রতিবেশি সইরুননেছা ও তার ছেলে আবু হানিফ, ভাই নজরুল ইসলাম এবং বোন মরিয়ম মিলে আব্দুল হাই ও তার স্ত্রীকে বেদম পিটিয়ে গুরুতর জখম করে। পরে আহত দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার মশিউল আলম জানান, আহত আব্দুল হাইয়ের মাথায় ৪টা সেলাই দেয়া হয়েছে। তার স্ত্রীকে মুখে ও শরীরের বিভিন্ন স্থানে মারপিটের কারণে জখম হওয়ায় তাদের দু’জনকেই হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

এ ব্যাপারে নারকেলবাড়িয়া গ্রামের ইউপি সদস্য ফারুখ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। হাসপাতালে গিয়ে খোঁজখবর নিয়ে বিষয়টি মিটিয়ে ফেলার চেষ্টা করবো।

শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই খায়রুল আলম জানান, এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত