ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

‘শেখ হাসিনা সব সময়ই অসহায়ের পাশে আছেন’

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ এপ্রিল ২০১৯, ২২:৩৩

‘শেখ হাসিনা সব সময়ই অসহায়ের পাশে আছেন’

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব দ্য হিউম্যান। তিনি মমতাময়ী মা। বিশ্ব মানবতা যখন ভুলুণ্ঠিত তখনই তিনি মানবতা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

শনিবার উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন শেষে দুপুরে স্থানীয় গাওখালী কলেজিয়েট স্কুল মাঠে আয়োজিত জনসভায় এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী। কাজেই আমি আপনাদের এমপি বা মন্ত্রী নই। সেবক হিসেবেই পরিচয় পেতে চাই। ঘুষ-দুর্নীতি মাদককে কোনো প্রকার ছাড় দেয়া হবে না।

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের নেত্রী দাবি করে বলেন, অনুন্নত গ্রামকে উন্নয়ন করে শহরের সকল সুবিধা গ্রামের মানুষ পাবে। ইসলাম অন্য ধর্মকে আঘাতে বিশ্বাসী নয় উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সাম্প্রদায়িক বন্ধনে বিশ্বাসী। আমরা এ এলাকার হিন্দু মুসলমান সবাই এক হয়ে থাকতে চাই।

উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন ও আওয়ামী লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার, ইউপি চেয়ারম্যান মাস্টার অলিউল্লাহ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত