ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

চার বছরের শিশুকে গোসলখানায় ধর্ষণ

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২১ এপ্রিল ২০১৯, ১৮:০৮  
আপডেট :
 ২১ এপ্রিল ২০১৯, ১৮:১৩

চার বছরের শিশুকে গোসলখানায় ধর্ষণ

নরসিংদীর শিবপুরে ৪ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার বাঘাব ইউনিয়নে এ ঘটনা ঘটে। রোববার শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির দাদা রায়হান (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে শিবপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেছেন। রায়হান শিবপুর উপজেলার বাঘাব ইউনিয়নের আবদুল বাসেতেরু ছেলে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুটির স্বজনেরা জানায়, শনিবার সন্ধ্যায় শিশুটি বাড়ির পাশে খেলাধুলা করছিলো। এসময় পাশের বাড়ির রায়হান তাকে চকোলেটের লোভ দেখিয়ে তাদের বাড়ির একটি গোসল খানায় নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর শিশুটির চিৎকারে তার দাদী রায়হানদের গোসল খানা থেকে তাকে উদ্ধার করে।

শিশুটির দাদী রায়হানকে জিজ্ঞেস করলে সে ময়লা ধুয়ে দিতে এখানে নিয়েছি এসেছিলো বলে জানায়। বিষয়টি থানা পুলিশকে জানাতে গেলে বাঘাব ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান পাঠান বিষয়টি মীমাংসা করে দেয়ার কথা বলেন। রোববার শিশুটির অবস্থা খারাপ হলে তারা শিশুটিকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে। পরে শিশুটির দাদা রোববার দুপুরে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মোল্লা বলেন, এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত