ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শবে বরাতের রাতে সিসিটিভি ক্যামেরায় শিশুকে যৌন নিপীড়নের ভিডিও

  রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ০২:৩৭

সিসিটিভি ক্যামেরায় শিশুকে যৌন নিপীড়নের ভিডিও

রাঙামাটির কাউখালী উপজেলায় এক শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে রোববার রাতে একই এলাকার গোপাল চন্দ্র নাথ নামের একজনকে আটক করেছে পুলিশ। অভিযুক্ত গোপালের বয়স ৬০ বছর। ভুক্তভোগী শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী।

পবিত্র শবে বরাত উপলক্ষে সকলেই যখন মসজিদে এবাদতে মগ্ন, নির্জনতার সুযোগ নিয়ে এই জঘন্যতম ঘটনাটি ঘটায় উষা আর্টের পরিচালক গোপাল।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মঞ্জুর আলম জানান, রাত ১১টার দিকে শিশুর পিতার লিখিত অভিযোগের ভিত্তিতে গোপাল চন্দ্র নাথকে নিজ বাসা থেকে রাত সাড়ে এগারোটার দিকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। সকালে তাকে আদালতে নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে মীর সুপার মার্কেটের নিচতলার সিঁড়িতে সাত বছর বয়সী ওই শিশুকে যৌন নিপীড়ন করা হয়েছে। ঘটনাটি পাশ্ববর্তী একটি দোকানের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পারে। ৫ বছর ৭ মাস বয়সী শিশুকে চকলেটের প্রলোভন দেখিয়ে সিঁড়িতে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে ঘটনার নির্মমতার শিকার শিশুটির পিতাকে নিয়ে কাউখালী থানায় গিয়ে অভিযোগ দায়ের করে। এদিকে এই খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা গোপালের বাড়ি ঘিরে রাখে। পড়ে কাউখালী থানাপুলিশের একটি দল গোপালকে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকাবাসী জানিয়েছেন, গোপালের বিরুদ্ধে এরআগেও অনেকগুলো শিশুকে যৌন নীপিড়নের অভিযোগ রয়েছে। এক মাস আগেও গোপাল অন্য আরেকটি শিশুকে যৌন নিপীড়নের চেষ্টা চালিয়েছিলো। সেসময় তাকে কাউখালী থানা পুলিশ আটকও করেছিলো। কিন্তু স্থানীয় প্রভাবশালী এক ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা প্রভাব খাটিয়ে তাকে ছাড়িয়ে নেয়।

  • সর্বশেষ
  • পঠিত