ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ইউএনও’র নম্বর ক্লোন করে চাঁদাবাজি

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৯, ২০:৫৯

ইউএনও’র নম্বর ক্লোন করে চাঁদাবাজি

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াসের সরকারি মোবাইল ফোন ক্লোন করে মাদ্রাসার সুপার, মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকার কাছে ল্যাপটপ দেয়ার কথা বলে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

এ ঘটনার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস তাৎক্ষণিক উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসারসহ উপজেলার কর্মকর্তাদের সতর্ক করেন। তার ফেসবুক পেজেসহ সকল শ্রেণিপেশার মানুষকে সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস তার ব্যক্তিগত ফেসবুক পেলে লিখেছেন, আমার অফিসিয়াল ০১৭৩৩৩৫১৪২১ নম্বরটি ক্লোন করে একটি প্রতারকচক্র মাদ্রাসার সুপার, মাধ্যমিক বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-শিক্ষিকার কাছে টাকা দাবি করছে। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

সোমবার দুপুরে মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস বলেন, রোববার সদর উপজেলার চরগোবিন্দপুর সিনিয়র মাদ্রাসার সুপারের কাছে আমার মোবাইল নম্বর ক্লোন করে সাত হাজার টাকা দাবি করা হয়। এছাড়াও দক্ষিণ বিরঙ্গন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানের কাছে ল্যাপটপ দেয়ার কথা বলে ও অন্যান্য কাজের কথা বলে বিকাশে টাকা দেয়ার জন্য বলে। বিষয়টি আমি জানতে পেরে তাৎক্ষণিক উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মাধ্যমিক শিক্ষা অফিসারসহ উপজেলার কর্মকর্তাদের সতর্ক করে দিয়েছি। বিষয়টি খতিয়ে দেখার জন্য সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিকাশ নম্বরটি দিয়েছি। প্রতারক চক্রকে ধরার জন্য বিভিন্নভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছি। পাঁচমাস আগেও একবার আমার অফিসিয়াল নম্বর ক্লোন করা হয়েছিল।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত