ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

কাঠবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে, ঘুমন্ত ৪ শ্রমিক নিহত

কাঠবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঘরে, ঘুমন্ত ৪ শ্রমিক নিহত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় কাঠবোঝাই একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ঘরে ঢুকে পড়ায় চার শ্রমিকের মৃত্যু হয়েছে। এরা সবাই ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবারভোর ৪টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল গ্রামে এ ঘটনা ঘটে।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাঙ্গামাটি থেকে কাঠ বোঝাই জিপ যা স্থানীয়ভাবে চাঁদের গাড়ি বলে পরিচিত সেটি চট্টগ্রামের দিকে যাচ্ছিলো। ভোর চারটার দিকে রাঙ্গুনিয়া পৌঁছলে নিয়ন্ত্রণ হারান চালক। এসময় সেটি রাস্তার পাশের একটি ঘরে ঢুকে পড়ে।

ওসি বলেন, এতে ওই ঘরে ঘুমিয়ে থাকা চার শ্রমিক জিপের চাপায় সঙ্গে সঙ্গেই মারা যান। খবর পেয়ে পুলিশ মোট চারজনের মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে জানা গেছে, এদের সবার বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। যে স্থানে দুর্ঘটনাটি ঘটেছে আর আশপাশে বেশ কয়েকটি ইটভাটা রয়েছে। ফলে ধারণা করা হচ্ছে, নিহতরা সবাই ইটভাটার শ্রমিক।

পুলিশ জিপটি জব্দ করেছে, তবে চালকের ব্যাপারে কিছু জানাতে পারেননি ওসি।

এর আগে গত ২৫ জানুয়ারি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নারায়ণপুর গ্রামে একটি ইটভাটায় শ্রমিকদের থাকার ঘরে কয়লাবাহী ট্রাক উল্টে পড়ে ১৩ শ্রমিক প্রাণ হারান।

এমএ/এসকে

  • সর্বশেষ
  • পঠিত