ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

নড়াইলে দুটি প্রকল্প উদ্বোধন করলেন মাশরাফি

  নড়াইল প্রতিনিধি

প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ১৯:৩৩

নড়াইলে দুটি প্রকল্প উদ্বোধন করলেন মাশরাফি

নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের নব নির্মিত হোস্টেল উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আহসান হাবিব।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এসময় আরো বক্তব্য দেন, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ফরিদ উদ্দিন, পানিউন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শাহনেওয়াজ তালুকদার, গণপূর্ত অধিদপ্তরের উপসহকারী প্রকৌশলী আনিসুর রহমান, এমএম বিল্ডার্সের প্রতিনিধি এম এম রেজাউল আলম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেন প্রমুখ।

অপরদিকে বিকেলে ‘প্রতিটি জেলা ও সদর উপজেলায় একটি করে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন’ শীর্ষক প্রকল্পের আওতায় নড়াইল সদর উপজেলার নকসি বাজারে মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর উদ্বোধন মাশরাফি বিন মর্তুজা। মসজিটির নির্মাণ ব্যায় ধরা হয়েছে ১১ কোটি ৮০ লাখঞ ৫৬ হাজার টাকা। ঠিকাদারি প্রতিষ্ঠান মুক্তা কনস্ট্রাকশন লিমিটেড, সিরাজগঞ্জের প্রতিনিধি ওয়াহিদুজ্জামান এটি নির্মাণ করবেন।

জানাগেছে, নড়াইল সদর উপজেলার তুলারামপুর ইউনিয়নের দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ে নব-নির্মিত হোস্টেলটি ১ কোটি ৯০ লাখ ৬৮ হাজার ২১২ টাকা ব্যয়ে গণপূর্ত বিভাগ নির্মাণ করেছে।

এসময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত