ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

বিএনপির কার্যালয়ে তালা দিলেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৮:০৩  
আপডেট :
 ২৬ এপ্রিল ২০১৯, ১৮:০৬

বিএনপির কার্যালয়ে তালা দিলেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা

বগুড়া জেলা বিএনপি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছেন বিক্ষুব্ধ নেতা কর্মীরা। এসময় ক্ষুব্ধ নেতারা বিএনপিকে দালালমুক্ত করার স্লোগান দেন এবং প্রকৃত নেতাদের দিয়ে জেলা বিএনপির কমিটি গঠনের দাবি জানান।

শুক্রবার দুপুরে জেলা বিএনপির কার্যালয়ে তালা ঝুলতে দেখা যায়।

বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় কমিটি থেকে বগুড়া জেলা বিএনপির যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র দাস ও জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি মেহেদী হাসান হিমুকে নিজ নিজ দায়িত্ব থেকে এবং দলের সকল সদস্য পদ স্থগিত করে দেয়। একই সাথে জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলামকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। এই সিদ্ধান্তের প্রতিবাদে বিএনপির ক্ষুব্ধ কয়েকজন নেতাকর্মী রাত ১০টার দিকে বগুড়া শহরের নবাববাড়ী সড়কের বিএনপি কার্যালয়ের প্রধান ফটকে তালা ঝুলিয়ে দেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা। সেখানে মধ্যরাত পর্যন্ত অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দেন তারা।

জেলা বিএনপির নেতাকর্মীরা অবিলম্বে কেন্দ্রয় সিদ্বান্ত প্রত্যাহারের দাবি জানান।

বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় ঢাকায় বিএনপির কেন্দ্রিয় কার্যালয়ে সভা চলাকালে বগুড়ার বিএনপি নেতা পরিমল চন্দ্র ও মেহেদী হাসান হিমু অসৌজন্যমূলক আচরণ করেন। তাদের এই আচরণে কেন্দ্রীয় নেতৃবৃন্দ অসন্তোষ প্রকাশ করেন। এ কারণে তাদের দুজনের দলীয় সকল পদ ও প্রাথমিক সদস্য পদও স্থগিত করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত