ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৯:২৪

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া এলাকায় দুইদল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ‘ত্রিমুখী বন্দুকযুদ্ধে’ রফিক উদ্দিন (৩৫) নামে একজন নিহত হয়েছেন।

নিহত রফিক একজন মাদক ব্যবসায়ী এবং ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে কুষ্টিয়া মডেল থানা পুলিশের দাবি।

নিহত রফিক কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী গ্রামের দাউদ আলীর ছেলে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার রাত ২টার দিকে পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দুটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। কিছুক্ষন পর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় রফিককে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এই ঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই সাহেব আলীসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশের দাবি নিহত ব্যক্তি একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত