ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

মা-বাবা সহ ‘জিনের বাদশা’ গ্রেপ্তার

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ১৯:২৯  
আপডেট :
 ২৬ এপ্রিল ২০১৯, ২০:৫৮

মা-বাবা সহ ‘জিনের বাদশা’ গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদর বাজারের এক ব্যবসায়ীর কাছ থেকে ‘জিনের বাদশা’ পরিচয়ে ১৫শ’কোটি টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে তিনজনকে নেত্রকোনা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, হাফেজ কামরুল ইসলাম, তার বাবা আব্দুল কাদির ও মা রেনু বেগম।

শুক্রবার বিকেলে গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

জগন্নাথপুর থানা পুলিশ জানায়, জগন্নাথপুর বাজারের হোটেল ও স্যানিটারি মালামাল বিক্রেতা মাওলানা এমরান আহমদের সাথে ২০১৮ সালে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের এনামুল হাসানের মাধ্যমে পরিচয় হয় নেত্রকোনা জেলার কালিয়াজুরি উপজেলার দাউদপুর গ্রামের হাফেজ কামরুল ইসলামের। কামরুল ইসলাম সৈয়দপুর গ্রামের লন্ডন প্রবাসী রহমত আলীর বাড়িতে ভাড়াটে হিসেবে বসবাস করতেন।

মাওলানা এমরান আহমদ জানান, কামরুল ইসলাম তবে জানান, জিনের সাথে তার সুসম্পর্ক রয়েছে এবং তার ঘরে বিভিন্ন ড্রামে ১৫শ’কোটি টাকা রয়েছে। ওই টাকা নিতে হলে জিনের জন্য শিরনি হিসেবে সাড়ে তিন কোটি টাকা দিতে হবে বলে জানান কামরুল। এভাবে ফাঁদে ফেলে ১৫শ’ কোটি টাকা দেয়ার কথা বলে বিভিন্ন কিস্তিতে সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেন তিনি। পরে এমরান আহমদ এ বিষয়ে থানায় মামলা দায়ের করেন।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, ব্যবসায়ী এমরান আহমদের অভিযোগের পরিপ্রেক্ষিতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার কুট বটতল গ্রামে অভিযান চালিয়ে হাফেজ কামরুল ইসলাম, তার বাবা আব্দুল কাদির ও মা রেনু বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

জগন্নাথপুর থানার পরিদর্শক (তদন্ত) নব গোপাল দাস বলেন, পুলিশ ঘটনাটি গুরুত্ব দিয়ে তদন্ত করছে। এ ঘটনায় ৬টি ড্রাম উদ্বার করেছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত