ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

শিবপুরে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ২১:৩৮

শিবপুরে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

নরসিংদীর শিবপুরের চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি রায়হান মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার ভোরে ঢাকার উত্তরা থানার বায়তুন নুর জামে মসজিদ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রায়হান মিয়া শিবপুর উপজেলার বাহারদিয়া গ্রামে আব্দুল বাছেদ মিয়ার ছেলে।

শুক্রবার বিকালে নরসিংদী প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে র‌্যাব ১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব এই তথ্য জানান।

তিনি সাংবাদিকদের বলেন, গত ২০ এপ্রিল সন্ধ্যায় গ্রেপ্তারকৃত রায়হান মিয়া চার বছরের শিশুকে চকলেটের লোভ দেখিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় শিশুটি চিৎকার করলে শিশুটির দাদীসহ আশেপাশের বাড়ির লোকজন ছুটে এলে রায়হান মিয়া পালিয়ে যায়।

শিশুকে জিজ্ঞাসা করিলে সে পরিবারের লোকজনকে ঘটনাটি জানায়। খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পরদিন সকালে নির্যাতনের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনায় নির্যাতিত শিশুটির দাদা শিবপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

শিশু ধর্ষণের ঘটনাটি গুরুত্ব সহকারে নিয়ে র‌্যাব-১১ এর একটি বিশেষ দল নজরদারিসহ পলাতক আসামি রায়হান মিয়াকে গ্রেপ্তারে অভিযানে নামে। এরই পরিপ্রেক্ষিতে শুক্রবার ভোরে ঢাকার উত্তরা থানার বায়তুন নুর জামে মসজিদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মেজর তালুকদার নাজমুছ সাকিব আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রায়হান ধর্ষণের কথা স্বীকার করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত