ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

মসজিদ কমিটির সভাপতির ঘুষিতে মুসল্লির মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৯, ২২:১০

মসজিদ কমিটির সভাপতির ঘুষিতে মুসল্লির মৃত্যু

মসজিদের টাকার হিসাব নিয়ে কথা কাটাকাটির সময় মসজিদ কমিটির সভাপতির হামলা থেকে ছেলেকে বাঁচাতে গিয়ে আব্দুল করিম মুন্সি (৬৫) নামের বৃদ্ধ নিহত হয়েছেন। এঘটনায় আরো ২ জন আহত হয়েছেন।

শুক্রবার জুমার নামাজ শেষে সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের ফকিরপাড়া জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল করিম মুন্সি সাঘাটা উপজেলার পদুমশহর ফকিরপাড়া গ্রামের মৃত তসলিম মুন্সির ছেলে।

এলাকাবাসী জানান, জুম্মার নামাজ শেষে ফকিরপাড়া জামে মসজিদ কমিটির সভাপতি আনিছুর রহমানের কাছে ফান্ডের টাকার হিসাব চান সফি নামের এক মুসল্লি। এসময় হিসাব দিতে তালবাহনা করেন আনিছুর রহমান ও তার দুই ভাই জলিল ও শাহিন মিয়া।

এক পর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে আনিছুর রহমান ক্ষিপ্ত হয়ে সফিকে চর-থাপ্পর মারেন। এসময় হামিদুল ইসলাম নামের এক মুসল্লি মারামারি থামানোর চেষ্টা করলে আনিছুর হামিদুলের ওপর চরাও হন। তাকেও ঘুষি মারতে থাকেন। এসময় হামিদুলের বাবা আব্দুল করিম মুন্সি ঠেকাতে এলে আনিছুরের ঘুষিতে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সেপেক্টর মোখলেচুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শুক্রবার সন্ধ্র্যায় মরদেহ উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত