ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

শিক্ষার্থীকে দুই বন্ধু মিলে ধর্ষণ, ফেসবুকে ভিডিও প্রচার

  ফরিদপুর প্র্রতিনিধি

প্রকাশ : ২৭ এপ্রিল ২০১৯, ১৯:৫৯

শিক্ষার্থীকে দুই বন্ধু মিলে ধর্ষণ, ফেসবুকে ভিডিও প্রচার

দুই বন্ধু মিলে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে সেই ভিডিও ফেসবুকে প্রচার করেছে। এ ঘটনায় শাকিল নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায় সালথা উপজেলার একটি স্কুলের দশম শ্রেণির ওই ছাত্রীকে যুগীকান্দা লক্ষনদিয়া গ্রামের মাসুদ ফকিরের ছেলে শাকিল ও তার বন্ধু বজলু মাতুব্বরের ছেলে জাবের মাতুব্বর ধর্ষণ করে। এ সময় ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও করে তারা। ধর্ষণকালে এ কথা কাউকে জানালে ওই মেয়েসহ তার মা-বাবা ও পরিবারের সবাইকে খুন করে ফেলবে বলেও ধর্ষণকারীরা হুমকি দেয়।

লোকলজ্জা ও প্রাণের ভয়ে মেয়েটি কাউকে এ কথা না বললেও দুই ধর্ষক পরবর্তীতে সেই ভিডিও নিজেরা ফেসবুকে প্রচার করে। ভিডিওটি ভাইরাল হলে বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করে। পরে বাধ্য হয়ে মেয়েটি তার অভিভাবককে ঘটনাটি জানায়। ভুক্তভোগী শিক্ষার্থীর অভিভাবকেরা এলাকার সমাজপতিদের কাছে বিচারের দাবি জানালেও কোনো বিচার পায়নি।

ভুক্তভোগী মেয়েটির ভাই বলেন, গত ৫ এপ্রিল রাত নয়টার দিকে তার বোন প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে গেলে শাকিল ও জাবের তার মুখ চেপে ধরে বাড়ির পাশে বাগানে নিয়ে ধর্ষণ করে। এ সময় তারা ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে তা আবার ফেসবুকে প্রচার করে। ওরা আমার বোনকে হুমকি দেয় একথা কাউকে বললে খুন করে ফেলবে। তাই বোন আমাদের কিছু বলেনি। পরে সে ভিডিও মোবাইলে ছড়িয়ে পড়লে আমরা বোনকে চাপ দিলে সব খুলে বলে।

এ ঘটনায় মেয়েটির ভাই সালথা থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত শাকিলকে গ্রেপ্তার করে।

সালথা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, মূল অপরাধী শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। জাবেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত