ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ মে ২০১৯, ১৫:০৫

প্রেমিকের সঙ্গে অভিমান করে আত্মহত্যা

মাদারীপুরের কালকিনিতে প্রেমিকের সাথে অভিমান করে মালিহা আক্তার (১৭) নামের এক ছাত্রী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর লাশ উপজেলা সদরের নুরু বেপারীর ভাড়া বাড়ি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

ওই ছাত্রীর আত্মহত্যার ঘটনায় কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্সের প্রথম বর্ষের ছাত্র রাকিব বেপারীকে (২০) আটক করে থানা পুলিশ।

পুলিশ ও এলাকাসহ একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার বাশগাড়ি এলাকার কানুরগাও গ্রামের মানিক বেপারীর মেয়ে মালিহা আক্তারের সঙ্গে পৌর এলাকার পাঙ্গাশিয়া গ্রামের বেলায়েত বেপারীর ছেলে রাকিব বেপারীর বেশ কিছু দিন ধরে মোবাইলে প্রেমের সম্পর্ক চলে আসছিল।

এর সূত্র ধরে রাকিব বেপারী বৃহস্পতিবার রাতে মালিহার সঙ্গে দেখা করতে যায়। এসময় তাদের দুজনের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে অভিমান করে মালিহা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনার জরিত সন্দেহে কালকিনি থানা পুলিশ রাকিব বেপারীকে আটক করেন।

এ ব্যাপারে কালকিনি ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, মালিহা এ বছরের এসএস পরীক্ষার্থী ছিল। এক বিষয় পরীক্ষা দিয়েও কৃতকার্য হতে পারেনি। সে প্রেম ঘঠিত বিষয় নিয়ে এ আত্মহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ ঘটনার জড়িত সন্দেহে রাকিব বেপারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত