ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০১৯, ১৭:৩৩

গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বরগুনার বেতাগী উপজেলায় ধর্ষণ মামলার প্রধান আসামি মানিক মিয়াকে ঢাকার মুগদা এলাকা থেকে গ্রেপ্তার করেছে বরিশাল র‌্যাব-৮।গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৯ মে রাতে তকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় নগরীর রূপাতলীতে র‌্যাব-৮ এর সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন র‌্যাব-৮ এর উপ অধিনায়ক মেজর সজিবুল ইসলাম বলেন, গত ২৭ এপ্রিল রাতে চাচা ও চাচাতো ভাইকে নিয়ে মোটরসাইকেল যোগে গান গাওয়ার জন্য মহেশপুরের উদ্দেশ্যে রওনা হয় ভিকটিম।

রাত ১০টা ২০ মিনিটের দিকে বেতাগী উপজেলার বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজের দক্ষিণ পাশে পৌঁছালে আগে থেকে ওঁৎপেতে থাকা আসামি মো. মানিক ও আলমগীর হোসেন তাদের গতিরোধ করে। এ সময় তারা চাচা ও চাচাতো ভাইকে আঘাত করে ভিকটিমকে টেনে হিঁচড়ে মোটরসাইকেলে তুলে পুটিয়াখালী সুইজঘাটের উত্তর পাশের বাগানে নিয়ে যায়। সেখানে মো. মানিক ও আলমগীর হোসেন ভিকটিমকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

চাঞ্চল্যকর এ ঘটনায় গত ১ মে ভিকটিমের চাচাতো ভাই বেতাগী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ধর্ষণ মামলাটি গণমাধ্যমে ব্যাপকভাবে আলোচিত হয়। ঘটনার পর থেকে র‌্যাব-৮ আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা অভিযান ও ছায়া তদন্ত শুরু করে। এরই অংশ হিসেবে মানিককে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, প্রধান আসামি মানিক ঢাকার তুরাগ পরিবহনের চালক হিসেবে কর্মরত। ঘটনার পর উভয়েই এলাকা ত্যাগ করে গা ঢাকা দেয়। অপর আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত