ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

আমরা একটি স্বপ্নের ঠিকানা পেতে যাচ্ছি: নৌ প্রতিমন্ত্রী

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১১ মে ২০১৯, ২০:২৬

আমরা একটি স্বপ্নের ঠিকানা পেতে যাচ্ছি: নৌ প্রতিমন্ত্রী

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন আমরা তেঘড়া উচ্চ বিদ্যালয়ে একটি স্বপ্নের ঠিকানা পেতে যাচ্ছি। স্বপ্নের ঠিকানা হলো একটি একাডেমিক ভবন।

শনিবার বিকেলে বিরলের তেঘড়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তেঘড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হুসেন আলীর সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরোও বলেন এই শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদার্পণ করেছিলেন। তার সম্মানার্থে আমরা এই শিক্ষা প্রতিষ্ঠানের মান সমুজ্জ্বল রাখবো, শিক্ষার গুণগতমান, খেলাধুলা এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডের মধ্য দিয়ে যেন তেঘড়া উচ্চ বিদ্যালয উপজেলার মধ্যে অবস্থান তৈরি করতে পারে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম, বিরল উপজেলা নিবাহী অফিসার এবিএম, রওশন কবীর , বিরল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম.আব্দুল লতিফ, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবু, বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর প্রমুখ।

এছাড়ও প্রতিমন্ত্রী তার নিবার্চনী এলাকা বোচাগঞ্জের দুইটি ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বিরলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ভবন, ভিত্তিপ্রস্তর, রাস্তা পাকাকরণের ভিত্তিপ্রস্তুর, বিরল মডেল মসজিদ ও ইসলামিক কালচার সেন্টারের ভিত্তি প্রস্তরসহ একাধিক স্থাপনার ভিত্তিপ্রস্তর উদ্ধোধন করেন।

এর পর বিরল উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত