ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯, ১ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৩ মে ২০১৯, ১৭:৩৮

প্রিন্ট

খুলনায় রোহিঙ্গা নারী সন্দেহে আটক ১

খুলনায় রোহিঙ্গা নারী সন্দেহে আটক ১
খুলনা প্রতিনিধি

খুলনার বটিয়াঘাটায় রোহিঙ্গা সন্দেহে এক নারী আটক হয়েছেন। সোমবার দুপুরে সাচিবুনিয়া বাজারে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় এলাকাবাসী তাকে ধরে পার্শ্ববর্তী লবণচরা থানায় নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাকে রোহিঙ্গা মনে হয়েছে।

স্থানীয়রা জানান, দুপুরে বয়স্ক এক মহিলা বটিয়াঘাটার সাচিবুনিয়া এলাকায় সন্দ‌েহজনকভাবে ঘুরছিলেন। পরে এলাকাবাসী তাকে ডেকে নাম ঠিকানা জানতে চাইলে তিনি যা বলছিলেন, তা কেউ বুঝতে পারেনি। তার ভাষা বুঝতে না পারায় সবার সন্দেহ হয় বয়স্ক নারী রোহিঙ্গা হতে পারেন। পরে এলাকাবাসী ওই নারীকে লবণচরা থানায় নিয়ে যায়।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল বলেন, দুপুরের বটিয়াঘাটার সাচিবুনিয়া থেকে এলাকাবাসী বৃদ্ধ এক মহিলাকে ধরে থানায় নিয়ে আসে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তিনি কোনো প্রশ্নের উত্তর দিতে পারেননি। তার ভাষা আমরা কেউ বুঝি না, আমাদের ভাষাও তিনি বুঝতে পারেন না। এখনো কিছু বলা যাচ্ছে না। আমরা রোহিঙ্গা ক্যাম্পে যোগাযোগের চেষ্টা করছি। ধারণা করা হচ্ছে বয়স্ক এ মহিলা রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে এদিকে এসেছে।

উল্লেখ্য, কয়েকদিন ধরে খুলনা ও সাতক্ষীরার গ্রামাঞ্চলে ছেলেধরা রোহিঙ্গা আতংক বিরাজ করছে। তার সাথে যোগ হয়েছে নারী ধর্ষণ ও ডাকাতি আতঙ্ক। অপরিচিত নারী-পুরুষ গ্রামগঞ্জে ছড়িয়ে পড়ায় একসপ্তাহ ধরে এ আতঙ্ক শুরু হয়েছে বলে এলাকাবাসী জানায়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close