ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নাটোরে শিশু সন্তানসহ মা খুন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:০৩

নাটোরে শিশু সন্তানসহ মা খুন

নাটোরের নলডাঙ্গা উপজেলায় বাড়িতে ঢুকে গৃহবধূকে খুন করার পর তার প্রতিবন্ধী সন্তানকে খুন করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার উত্তর বাঁশিরা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাঁশিলা উত্তরপাড়া গ্রামের প্রবাসী গার্মেন্টস কর্মী মাহামুল ইসলাম মুন্নার স্ত্রী হালিমা আক্তার শারমিন (২৫) ও তাঁর ছেলে আবদুল্লাহ (২)।

বুধবার সকালে পুলিশ বাড়ির পাশের ডোবা থেকে লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ঢাকায় গার্মেন্টস কারখানায় কর্মরত মাহমুদুল হাসান মুন্নার স্ত্রী তার প্রতিবন্ধি ছেলেকে নিয়ে উত্তর বাঁশিরা গ্রামের শ্বশুরবাড়িতে থাকতেন। মঙ্গলবার রাতে আব্দুল্লাহকে নিয়ে ঘুমাতে যান তিনি। রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ওই বাড়িতে ঢুকে ৬টি ঘরের ৫টিতে বাইরে থেকে শিকল উঠিয়ে আটকে দেয়। এরপর তারা শারমিন ও তার শিশুসন্তানকে হত্যা করে। দুর্বৃত্তরা শিশু আব্দুল্লাহকে হত্যার পর পাশের ডোবায় ফেলে চলে যায়।

পরে বাড়ির অন্যরা সেহেরি খেতে উঠে বাইরে থেকে ঘরের দরজার শিকল দেওয়া দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে তাদের দরজা খুলে দেয়। এ সময় নিজ ঘরের মধ্যে শারমিনের গলায় ওড়না পেঁচানো লাশ পড়ে থাকতে দেখেন তারা। এ সময় শিশু আব্দুল্লাহকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে বাড়ির পাশের ডোবায় আব্দুল্লাহর লাশ পান তারা।

নলডাঙ্গা থানার ওসি শফিকুল ইসলাম জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবারসহ প্রতিবেশীদের জ্ঞিাসাবাদ করা হচ্ছে।

  • সর্বশেষ
  • পঠিত