ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দেশে ফিরেই স্ত্রীর হাতে খুন

  বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১২:৫০  
আপডেট :
 ১৫ মে ২০১৯, ১২:৫২

দেশে ফিরেই স্ত্রীর হাতে খুন

বিদেশ থেকে আসার ১০ ঘণ্টা পর স্ত্রীর হাতে খুন হয়েছেন জামাল হোসেন (৩৬)। পরিবারের অভিযোগ, স্ত্রী আয়েশা খাতুন তার প্রেমিকদের সহযোগিতায় জামালকে কুপিয়ে হত্যা করে।

মঙ্গলবার রাতে বেনাপোলের ধান্যখোলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জামাল ওই গ্রামের হবিবর রহমানের ছেলে।

এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো, নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, আয়েশার পিতা রিয়াজুল ইসলাম টুকু ও মা ফুলবুড়ি।

নিহত জামালের পিতা হবিবর রহমান অভিযোগ করে বলেন, একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সাথে তার প্রায় ১৫ বছর আগে তার ছেলের বিয়ে হয়। তারপর জামাল মালয়েশিয়ায় চলে যায়। ১৫ বছরে তার ছেলে ৩ বার বাড়ি এসেছে। প্রবাসে থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সাথে প্রেম করত। প্রায় কারো না কারো সাথে সে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে ২-৩ দিন পর বাড়ি ফিরতো।

‘তার ছেলে আলাদা করে একটি বাড়ি তৈরি করেছে। সেই বাড়িতে স্ত্রী আয়েশা ও তার বাবা-মা বসবাস করত। জামাল মঙ্গলবার বেলা ২ টার সময় মালয়েশিয়া থেকে বাড়ি আসে। আর রাত ১২ টার সময় তার বুকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।’

স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কেউ তাকে ফোন করে ডাকলে সে মোটরসাইকেল ভাড়া করে ২-৩ দিন একাধারে হারিয়ে যেত। এর আগে যখন তার স্বামী বিদেশ থেকে বাড়ি আসে তখন তাকে বিদ্যুতের তার জড়িয়ে হত্যা করার চেষ্টা করা হয় বলেও অভিযোগ স্থানীয়দের।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার পরিদর্শক (ওসি/তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও তার বাবা-মাকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তদন্ত শেষে জানা যাবে কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত।

  • সর্বশেষ
  • পঠিত