ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পাগলের কোদালের কোপে প্রাণ গেল বৃদ্ধার

  মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশ : ১৫ মে ২০১৯, ১৫:০৩  
আপডেট :
 ১৫ মে ২০১৯, ১৫:০৫

পাগলের কোদালের কোপে প্রাণ গেল বৃদ্ধার

মীরসরাইয়ে পাগলের কোদালের কোপে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার জোরারগঞ্জ থানাধীন ধুম ইউনিয়নের দক্ষিণ নাহেরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধা ঐ এলাকার মৃত আমির হোসেনের স্ত্রী মোমেনা খাতুন (৮৯)।

নিহতের ছেলে বশির জানায়, মঙ্গলবার দুপুরে তাদের বাড়ির আঙিনায় একটি পানির কল বসানোর কাজ করছিল স্থানীয় মিস্ত্রিরা। এসময় বৃদ্ধা কাজের অগ্রগতি দেখার জন্য ঘটনাস্থলে গেলে রাস্তা থেকে একজন পাগল এসে অতর্কিত ভাবে মিস্ত্রদের ব্যবহৃত কোদাল নিয়ে বৃদ্ধার মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় বৃদ্ধার চিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বারইয়াহাট জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মারার যান।

এদিকে স্থানীয়রা পাগলকে আটক করে পুলিশের হাত সোপর্দ করে। পুলিশের জিজ্ঞাসায় পাগল বলে, তার নাম মান্না ভাই (৩৫) তার বাড়ি কুষ্টিয়া। বাকি ঠিকানা বলতে পারে না।

এবিষয়ে বুধবার সকালে নিহতের ছেলে বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলী জানান, বৃদ্ধাকে হত্যার ঘটনায় ঐ পাগলকে আটক করা হয়েছ। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত এজাহার দেয়া হয়েছে। পাগলের ঠিকানা যাচাই বাচাইসহ বাকি আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত