ঢাকা, বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ অাপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ মে ২০১৯, ১৬:৪২

প্রিন্ট

কলেজ ছাত্রী হত্যা মামলায় কলেজ শিক্ষক কারাগারে

কলেজ ছাত্রী হত্যা মামলায় কলেজ শিক্ষক কারাগারে
বরিশাল প্রতিনিধি

সরকারি বিএম কলেজের বাণিজ্য বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী মিলি ইসলাম হত্যা মামলার আসামি বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক পুলিন চন্দ্র সরকারকে কারাগারে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে পুলিনকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরণ করেন। গত বুধবার রাতে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা পুলিশ বরগুনা থেকে পুলিনকে গ্রেপ্তার করে বরিশালে নিয়ে আসে।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানার ওসি এস.এম. মাহাবুবুল আলম জানান, মিলির মৃত্যুর ঘটনায় একটি ইউডি মামলা হয়। পরবর্তীতে তার মা পারভীন বেগম বাদী হয়ে হত্যা মামলাও দায়ের করেন। ওই মামলায় পুলিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিহতের স্বজনরা জানান, মিলির বড় বোন নুরুন্নেছা নুপুরের বড় মেয়েকে প্রাইভেট পড়াতেন শিক্ষক পুলিন সরকার। সেখান থেকে মিলিকে প্রেমের ফাঁদে ফেলে তার সাথে ঘনিষ্ঠতা এবং অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে মিলিকে কাশীপুর ফিশারী রোডে বাসা ভাড়া করে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যার পর লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রেখে সেখান থেকে পালিয়ে যায়। ঝুলন্ত অবস্থায় মিলির পা ঘরের মেঝেতে ঠেকানো এবং ঘরের দরজাও খোলা ছিলো। পরদিন ৩ মে পুলিশ মিলির ঝুলন্ত লাশ উদ্ধার করে। ২ মে ওই বাসা ভাড়া নেয়া হয়েছিল।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close