ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪১ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের পর প্রবাসী স্বামীর কাছে নগ্ন ছবি পাঠালো ধর্ষক

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০১৯, ১৫:৩৯  
আপডেট :
 ১৮ মে ২০১৯, ১৫:৪১

ধর্ষণের পর প্রবাসী স্বামীর কাছে নগ্ন ছবি পাঠালো ধর্ষক
ধর্ষক রাকিব সরদার

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের নগ্ন ছবি তুলে বিষয়টি কাউকে জানালে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়ার পর ওই নগ্ন ছবি ধর্ষিতার স্বামীর কাছে প্রেরণ করায় ঘটনায় অবশেষে বৃহস্পতিবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে। ধর্ষক রাকিব সরদারকে প্রধান আসামি করে মামলায় আরো ২/৩জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বেজহার গ্রামের।

থানার ওসি গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, ওই গ্রামের শাহিন সরদারের বখাটে পুত্র রাকিব সরদার (১৯) দীর্ঘদিন থেকে প্রতিবেশী মজিদ সরদারের বাড়ির ভাড়াটিয়া এক সৌদি প্রবাসীর স্ত্রী কলেজ ছাত্রীকে (১৯) বিভিন্ন ধরনের কু-প্রস্তাব দিয়ে আসছিলো। তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩০ এপ্রিল সকালে বখাটে রাকিব প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় অজ্ঞাতনামা তার (ধর্ষক রাকিব) সহযোগিরা ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ধারণ করে। পরবর্তীতে ধর্ষণের বিষয়টি কাউকে জানালে ধর্ষক রাকিব আপত্তিকর ছবিগুলো ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

মামলার বাদী সৌদি প্রবাসীর স্ত্রী জানান, ওই ছবির ভয় দেখিয়ে তাকে পুনরায় ধর্ষণের চেষ্টা চালায় বখাটে রাকিব। এসময় বিষয়টি রাকিবের বাবা-মাকে জানানোর পর তারা কোন কর্ণপাত না করে উল্টো তাকে শাসিয়ে দেয়। অভিভাবকদের জানানোর ঘটনায় ক্ষিপ্ত হয় বখাটে রাকিব সরদার।

এজাহারে আরো উল্লেখ করা হয়েছে, দীর্ঘদিন পর ধর্ষক রাকিব সরদার গত ১৪ মে ওই আপত্তিকর একাধিক ছবি তার প্রবাসী স্বামীর ইমো নাম্বারে প্রেরণ করেছে। ফলে তার সুখের সংসার ভাঙ্গার উপক্রম হয়েছে। উপায়অন্তুর না পেয়ে তিনি ধর্ষক রাকিব সরদারসহ অজ্ঞাতনামা আরো ২/৩জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এবং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বলেন, আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত