ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

শাশুড়িকে হত্যার অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১৮ মে ২০১৯, ২৩:৪৮

শাশুড়িকে হত্যার অভিযোগ পুত্রবধূর বিরুদ্ধে

পাবনা সদর উপজেলায় পারিবারিক বিরোধের জেরে শাশুড়ি রোজী খাতুনকে (৩৫) হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধু রুকাইয়া খাতুন (২২) এর বিরুদ্ধে। শনিবার ইফতারের পর উপজেলার মালিগাছা ইউনিয়নের মনোহরপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত রোজী খাতুন মৃত আমিন উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধুকে আটক করেছে।

নিহতের ভাই ইদ্রিস আলীসহ গ্রামাবাসীরা জানান, শনিবার সন্ধ্যায় রুকাইয়ার বাপের বাড়ি থেকে কয়েকজন লোক তার শ্বশুর বাড়িতে আসে। এ সময় তার স্বামী রনজু বাড়িতে ছিলেন না। হঠাৎ ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা ছুটে যায়।

এ সময় তারা ঘটনাস্থলে গিয়ে দেখে রোজী খাতুন আহতাবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। তার শরীর থেকে প্রচুর রক্ত ঝরছে। খবর পেয়ে স্বজনেরা দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রোজী খাতুনকে মৃত ঘোষণা করেন। এ সময় নিহত রোজী খাতুনের স্বজনেরা লাশ বাড়ি নিয়ে আসে।

প্রতিবেশীদের দাবী, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলে প্রচুর রক্ত বেরুনোর কথাই না। পাশাপাশি গলার নীচ থেকে কয়েকস্থানে জখমের চিহ্ন রয়েছে। তাদের অভিযোগ পরিকল্পিতভাবেই এই হত্যা করা হয়েছে।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের গলায় দাগ আছে। তবে হত্যা না আত্মহত্যা এখনই বলা সম্ভব হচ্ছে না। জিজ্ঞাসাবাদের জন্য পুত্রবধূ রুকাইয়াকে আটক করা হয়েছে। ময়না তদন্তের পর হত্যা নাকি আত্মহত্যা সেটি সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত